TKM উল্লেখযোগ্য মাইলফলক অর্জন করেছে

ক্যালেন্ডার ইয়ার ২০২৩-এ টয়োটা কির্লোস্কার মোটর সর্বোচ্চ ২,৩৩,৩৪৬ ইউনিট বিক্রির তথ্য নথিভুক্ত করেছে। যা বছরে ৪৬% বৃদ্ধির আরেকটি উল্লেখযোগ্য মাইলফলক অর্জন করে। ২০২৩ সালের ডিসেম্বর মাসে, টিকেএম ২২,৮৬৭ ইউনিট বিক্রি করেছে। যেখানে ১১৯% বৃদ্ধি পেয়েছে। ২০২২ সালের ডিসেম্বরে বিক্রি হওয়া ১০,৪২১ ইউনিটের তুলনায় এবছর টিকেএম ২১,৩৭২ ইউনিট বিক্রি করেছে। হাইরি আরবান ক্রুসিসের ১৪৯৫ ইউনিট বিক্রি হয়েছে।

টয়োটা কির্লোস্কর মোটরের বিক্রয় ও কৌশলগত বিপণনের ভাইস প্রেসিডেন্ট, মি অতুল সুদ বলেন, “২০২৩ সাল ছিল টিকেএম-এর জন্য অসাধারণ একটি বছর। বেশ কিছু গ্রাহকবান্ধব উদ্যোগও চালু করা হয়।  গ্রাহক মালিকানার অভিজ্ঞতা বৃদ্ধি করে ৫ বছরের জন্য রোডসাইড অ্যাসিস্ট্যান্স প্রোগ্রাম চালু হয়। আমরা আমাদের গ্রাহকদের গাড়ির প্রতি ভালবাসা এবং বিশ্বাস দেখানোর জন্য ধন্যবাদ জানাতে চাই।

ইনোভা হাইক্রস, আরবান ক্রুজার হাইরাইডার, নিউ ইনোভা ক্রিস্টা এবং গ্লাঞ্জা সহ জনপ্রিয় মডেলগুলি আমাদের বৃদ্ধি বাড়াতে সহায়ক ভূমিকা পালন করে চলেছে৷ আমাদের কাস্টমার কানেক্ট ইভেন্ট যেমন “টয়োটা দ্বারা গ্রেট ৪x৪ এক্সপিডিশন” এছাড়াও হাইলাক্স, ফরচুনার এবং লিজেন্ডারের মতো এসইউভি মডেলগুলি নিজ নিজ বিভাগে তাদের অবস্থানকে আরও শক্তিশালী করে চলেছে।  Camry Hybrid আমাদের বৃদ্ধির সংখ্যায় ইতিবাচক অবদান রেখে চলেছে৷  অল-নিউ ভেলফায়ার এবং টয়োটা রুমিওনের সাম্প্রতিক লঞ্চগুলিও আমাদেরকে রেকর্ড পয়েন্টে বছরটি শেষ করতে সাহায্য করেছে। আমরা  তিনটি শিফট অপারেশন যোগ করার সঙ্গে এবং ৩,৩০০ কোটির নতুন বিনিয়োগের সর্বশেষ ঘোষণার সঙ্গে, কার্বন নিরপেক্ষতা লক্ষ্য অর্জনে প্রস্তুত হতে পেরেছি।  আমরা আমাদের গ্রাহকদের অভিজ্ঞতা বাড়ানোর লক্ষ্যে বিশেষ প্রোগ্রামের ব্যবস্থা করেছি।”