ম্যাক্স ফ্যামিলি পোস্টপেড প্ল্যানের আওতায় ২টি নতুন প্ল্যান এনেছে ভি

ডেটা শেয়ারিং ও নাইট টাইম আনলিমিটেড ডেটা – ভি ম্যাক্স ফ্যামিলি পোস্টপেড প্ল্যানের আওতায় দুটি দারুণ প্ল্যান আনা হয়েছে। এই নতুন প্ল্যানগুলির মাধ্যমে ভি ম্যাক্স ফ্যামিলি পোস্টপেড গ্রাহকরা সিনেমা দেখতে, ভিডিও স্ট্রিম করতে, গান শুনতে, গেম খেলতে, সার্ফ করতে, চ্যাট করতে, কাজ করতে বা অধ্যয়ন করতে আরও বেশি ডেটার সুবিধা গ্রহণ করতে পারবেন।

উন্নত ডেটা সুবিধা প্রদান করার জন্য ভি ম্যাক্স ফ্যামিলি পোস্টপেড প্ল্যান ব্যবহারকারীদের জন্য ডেটা শেয়ারিং চালু করেছে ভি। এই নতুন প্ল্যানের মাধ্যমে ব্যবহারকারীরা তাদের নির্বাচিত প্ল্যানের উপরে ১০জিবি থেকে ২৫জিবি পর্যন্ত অতিরিক্ত ডেটার সুবিধা লাভ করতে পারবেন। এই প্ল্যানে ফ্যামিলি প্ল্যানের অন্তর্ভুক্ত প্রাইমারি ও সেকেন্ডারি মেম্বারগণ অতিরিক্ত ডেটা ভাগ করে নিতে পারবেন। এছাড়াও ভি ম্যাক্স ফ্যামিলি পোস্টপেড প্ল্যানগুলিতে নাইট টাইম আনলিমিটেড ডেটা প্রদানের সুবিধা প্রসারিত করেছে, যার ফলে রাত ১২টা থেকে ভোর ৬টা পর্যন্ত ‘ট্রুলি আনলিমিটেড ডেটা’র অভিজ্ঞতা লাভ করতে পারবেন গ্রাহকরা।

এছাড়া, ভি ম্যাক্স ৬০১ টাকার ফ্যামিলি প্ল্যানে ২টি সংযোগসহ মোট ১২০জিবি ডেটা দেওয়া হচ্ছে। এছাড়াও, ১০০১ টাকা ও ১১৫১ টাকার ভি ম্যাক্স ফ্যামিলি প্ল্যানে যথাক্রমে ৪টি সংযোগের সঙ্গে ২৮০ জিবি এবং ৫টি সংযোগের সঙ্গে ৩২৫ জিবি ডেটা দেওয়া হচ্ছে। সমস্ত ভি ম্যাক্স পোস্টপেড প্ল্যানগুলি ভি গেমস, ভি মিউজিক, ভি জবস অ্যান্ড এডুকেশন, ভি মুভিজ অ্যান্ড টিভি-সহ অন্যান্য সুবিধাগুলির সঙ্গে উপলব্ধ।