গ্রাহকদের সুবিধার্থে টাটা মোটরস এবং সাউথ ইন্ডিয়ান ব্যাঙ্কের পদক্ষেপ

ভারতের বাণিজ্যিক যানবাহন তৈরির কোম্পানি টাটা মোটরস, সাউথ ইন্ডিয়ান ব্যাঙ্কের সাথে একটি মৌ স্বাক্ষর করেছে যাতে তার বাণিজ্যিক যানবাহন গ্রাহকদের এবং ডিলারশিপের সুবিধাজনক অর্থায়নের সমাধান দেওয়া হয়৷ দক্ষিণ ভারতীয় ব্যাঙ্ক সমগ্র বাণিজ্যিক যানবাহন পোর্টফোলিও জুড়ে অর্থায়নের সুবিধা প্রদান করবে। গ্রাহকরা ব্যাঙ্কের বিস্তৃত নেটওয়ার্ক এবং বিশেষভাবে তৈরি করা সহজ রিপেমেন্ট প্ল্যান থেকে উপকৃত হবেন। ডিলারশিপকে সহায়তা প্রদান, ইনক্রিস গ্রোথ, সমান্তরাল প্রয়োজনীয়তা হ্রাস, সুদের হার কমানো এবং ক্রেডিট প্রক্রিয়াকরণকে স্ট্রিমলাইন করার দিকে এই জোট একটি উল্লেখযোগ্য অগ্রগতির প্রতিনিধিত্ব করে।

উন্নয়নের বিষয়ে সাউথ ইন্ডিয়ান ব্যাঙ্কের এমডি এবং সিইও, পি আর শেশাদ্রি, জানিয়েছেন, “দক্ষিণ ভারতীয় ব্যাঙ্কে, আমরা ফ্লিট মালিক এবং ডিলারশিপের প্রয়োজন অনুসারে একটি নিরাপদ এবং ডাইনামিক ব্যাঙ্কিং পরিবেশ গড়ে তোলার জন্য নিবেদিত৷ টাটা মোটরসের সাথে আমাদের সহযোগিতা বাণিজ্যিক যানবাহন ডিলার এবং গ্রাহকদের কাছে নির্বিঘ্ন যানবাহন অর্থায়ন সমাধান প্রদান করতে সক্ষম করে।”

এই পার্টনারশিপের বিষয়ে রাজেশ কাউল, ভাইস প্রেসিডেন্ট এবং বিজনেস হেড – ট্রাক, টাটা মোটরস কমার্শিয়াল ভেহিকেলস, বলেছেন, “আমরা সাউথ ইন্ডিয়ান ব্যাঙ্কের সাথে আমাদের পার্টনারশিপ ঘোষণা করতে পেরে আনন্দিত। আমাদের এই উদ্যোগের লক্ষ্য ফ্লিট মালিকদের এবং ডিলারশিপদের তাদের ব্যবসায়িক লক্ষ্য অর্জনের জন্য ক্ষমতায়ন করা।”