ভিট সারা আলি খানের সাথে ভিট পিওর রেঞ্জ ঘোষণা করেছে

ভিট, নেতৃস্থানীয় হেয়ার রিমুভাল ব্র্যান্ড, মাত্র ৫ মিনিটে স্যাঁলোর মতো স্মুদ ফিনিশের প্রতিশ্রুতি দিয়ে নিয়ে এল ভিট পিওর রেঞ্জ। ব্র্যান্ড অ্যাম্বাসেডর বলিউড অভিনেত্রী সারা আলি খান মুম্বইয়ে একটি ইভেন্টে প্রোডাক্টের লঞ্চ করেন। আধুনিক মহিলাদের জন্য এটি ডিজাইন করা হয়েছে। এই পরিসরে প্রাকৃতিক নির্যাস যেমন অর্গানিক অ্যালোভেরা, গোলাপের নির্যাস, এবং পুদিনার নির্যাস রয়েছে।

সারা আলি খান তার উচ্ছ্বাস প্রকাশ করে বলেছেন, “ভিট পিওর হল একটি সুবিধাজনক এবং কার্যকরী সমাধান, যারা ঘরে বসেই হেয়ার রিমুভালের ঝামেলামুক্ত অভিজ্ঞতা চান।” কনিকা কালরা, রিজিওনাল মার্কেটিং ডিরেক্টর, হেলথ, রেকিট সাউথ এশিয়া, বলেছেন, “আমরা ভিট পিওর চালু করতে পেরে গর্বিত, যা কোমল যত্নের সঙ্গে কার্যকারিতার মিশ্রণ এনে দেয়৷  “

ভিট পিওর মাত্র ৫ মিনিটের মধ্যে স্মুদ, ময়শ্চোরাইজড এবং উজ্জ্বল ত্বক প্রদান করে, হেয়ার রিমুভের একটি নতুন মান স্থাপন করে।  এটি ত্বককে এক্সফোলিয়েট করে, ব্যাপক সৌন্দর্য সমাধান প্রদান করে। নতুন প্যাকেজিং উদ্ভাবন এবং মানের প্রতি ভিট-এর প্রতিশ্রুতির উপর জোর দেয়। ভিট পিওর এখন দেশব্যাপী পাওয়া যাচ্ছে। ১৫ গ্রাম প্যাকের দাম শুরু হচ্ছে ৫৪ টাকা থেকে।  ভিট পিওর-এর সঙ্গে, ঘরে বসে স্যাঁলোর মতো হেয়ার রিমুভের অভিজ্ঞতা নিন।