তাপসী পান্নুর সাথে একটি টিভিসি লঞ্চ করেছে ভোগ আইওয়্যার

ভার্সাটাইল এবং ফ্যাশনেবল চশমার বাজারের পরিচিত কোম্পানি ভোগ আইওয়্যার (Vogue Eyewear), তার ব্র্যান্ড অ্যাম্বাসেডর তাপসী পান্নুর সাথে লেটেস্ট বিজ্ঞাপন লঞ্চ করেছে। বিজ্ঞাপনটি সকলকে তাদের জীবনের প্রতিটি মুহূর্তকে উপভোগ করার পরামর্শ দিয়েছে। কোম্পানির মতে আমাদের জীবনের প্রতিটি মুহূর্তই গুরুত্বপূর্ণ।

‘কিপ প্লেয়িং’ শিরোনামের এই বিজ্ঞাপনটি গ্রাহকদেরকে তাদের আলোকিত, উজ্জ্বল এবং আনন্দময় দিককে একটি গতিশীল বিশ্বে গ্রহণ করার জন্য উৎসাহিত করেছে। এই বিজ্ঞাপনটির ক্রিয়েটিভ কোম্পানি হল ব্র্যান্ডমুভারস ইন্ডিয়া, যা পরিচালনা করেছেন স্কো ভান্ডারকার এবং ফটো তুলেছেন আনুশকা মেনন। বর্তমানে সামাজিক, ডিজিটাল, ওওএইচ, এবং প্রিন্ট চ্যানেল জুড়ে এর সমন্বিত বিপণন প্রচার শুরু হয়েছে।

নতুন প্রচারণা সম্পর্কে মন্তব্য করতে গিয়ে বলিউড অভিনেত্রী তাপসী পান্নু জানিয়েছেন, “আমি ভোগ আইওয়্যারের সাথে পার্টনারশীপ করতে পেরে এবং ‘কিপ প্লেয়িং’ বিজ্ঞাপনের সাথে যুক্ত হতে পেরে আনন্দিত। ‘কিপ প্লেয়িং’-এর মূল বার্তাটি আমার সাথে গভীরভাবে অনুরণিত। এটি প্রত্যেকটি মুহূর্তকে আনন্দ এবং কৌতুকপূর্ণতার সাথে নিজেকে প্রকাশ করতে এবং পূর্ণ জীবনযাপন উপভোগ করার পরামর্শ দেয়।”