অ্যাকো লাইফ ইন্স্যুরেন্সের ফ্লেক্সি টার্ম লাইফ ইন্স্যুরেন্স প্ল্যান

অ্যাকো ফ্লেক্সি টার্ম লাইফ ইন্স্যুরেন্স প্ল্যান – অ্যাকো জেনারেল ইন্স্যুরেন্সের (ACKO General Insurance) মূল সংস্থা অ্যাকো টেক (ACKO Tech) একটি বৈপ্লবিক ফ্লেক্সি টার্ম লাইফ ইন্স্যুরেন্স প্ল্যান-সহ (Flexi Term Life Insurance Plan) তাদের নতুন শাখা ‘অ্যাকো লাইফ ইন্স্যুরেন্স’ (ACKO Life Insurance) চালু করল।

অ্যাকো ফ্লেক্সি টার্ম লাইফ ইন্স্যুরেন্স প্ল্যানটি পলিসিহোল্ডারদের আজীবন মনের শান্তি ও আর্থিক সুরক্ষা প্রদান করবে। ফ্লেক্সি টার্ম লাইফ ইন্স্যুরেন্স প্ল্যান-এর মূল বৈশিষ্ট্যগুলির মধ্যে অন্তর্ভুক্ত হয়েছে – (ক) ফ্লেক্সিবিলিটি: গ্রাহকরা তাদের পরিবর্তিত প্রয়োজনের সঙ্গে মিলিয়ে কভারেজের পরিমাণ ও পলিসির সময়কাল বাড়াতে বা হ্রাস করতে পারবেন। (খ) কাস্টমাইজেশন: পলিসিহোল্ডারগণ গুরুতর অসুস্থতা বা দুর্ঘটনাজনিত মৃত্যুর মতো কভারেজ বাড়ানোর জন্য রাইডার যুক্ত বা পরিবর্তন করতে পারবেন। (গ) ডিজিটাল উইল: এই প্ল্যানের সঙ্গে সহজে অনলাইন তৈরি ও উইল সংরক্ষণের জন্য একটি ডিজিটাল উইল বৈশিষ্ট্য থাকবে। (ঘ) পেআউট অপশন্স: গ্রাহকরা এগুলির মধ্যে বেছে নিতে পারবেন – একক পরিমাণ, মাসিক কিস্তি বা বার্ষিক অর্থ প্রদান।

পিয়োর-প্রোটেকশন প্রোডাক্টগুলিতে কোম্পানির ফোকাস এবং প্রযুক্তি-চালিত ডিরেক্ট-টু-কাস্টমার এক্সপিরিয়েন্সের মাধ্যমে বীমা শিল্পকে নতুন আকার দেওয়ার দৃষ্টিভঙ্গির উপর জোর দিয়েছেন অ্যাকো’র প্রতিষ্ঠাতা বরুণ দুয়া। তিনি জানান, ফ্লেক্সি টার্ম লাইফ ইন্স্যুরেন্স প্ল্যানটি ব্যাপক কভারেজ ও কাস্টমাইজেশন উভয়ই প্রদান করবে এবং এটিকে বাজারে একটি স্ট্যান্ডআউট প্রোডাক্ট হিসেবে প্রতিষ্ঠিত করতে সক্ষম হবে।