অ্যামাজন ফ্রেশ সুপার ভ্যালু ডেজ অফার করে উৎসবের মরসুমে শীতকালীন প্রয়োজনীয় জিনিসের স্টক আপ

যে কোনো বিশেষ উপলক্ষ শুরু হয় উৎসবের জন্য প্রয়োজনীয় মুদিখানার জিনিস কেনাকাটার অসাধারণ সফর দিয়ে। এই সময়েই লোকজন মরশুমি ফল, সবজি, এবং উৎসবের আমেজ নিয়ে আসা সুস্বাদু রান্না তৈরি করার জন্য অন্যান্য সকল আবশ্যক সামগ্রী কেনে। সুগন্ধী এলাচ এবং ঘি থেকে শুরু করে নানা ধরনের বাদাম ও মিষ্টির সম্ভার, সবকটি জিনিসেরই আছে আলাদা তাৎপর্য।

নভেম্বর 7, 2023 অবধি Amazon.in-এ চলা ‘সুপার ভ্যালু ডেজ’-এর সাহায্যে আপনার ভাঁড়ার ভরে তুলুন। মুদিখানার জিনিস, নিত্যব্যবহার্য সামগ্রী, প্যাকেজড খাবার, স্ন্যাকস, পানীয় ও স্টেপলস জাতীয় নানা ধরনের জিনিসে গ্রাহকেরা উপভোগ করতে পারেন 50% অবধি ছাড়। এছাড়াও, গ্রাহকেরা দাওয়াত, আশীর্বাদ্ম ডাভ, ভেসলিন ও আরো নানা ব্র্যান্ডের থেকে পাবে অসাধারণ ডিল ও অফার এবং তার সাথে তাদের পছন্দের সময়ের স্লটে দোরগোড়ায় ডেলিভারির সুবিধা। নতুন গ্রাহকেরা তাদের প্রথম চারটি অর্ডারে উপভোগ করতে পারেন INR 400 ক্যাশব্যাক অফার। পুনরায় ফিরে আসা প্রাইম গ্রাহকেরা এই উৎসবের মরশুমে বিশাল সাশ্রয় উপভোগ করতে পারেন, জিততে পারেন INR 200 অবধি ক্যাশব্যাক।

চিন্তাভাবনা করে সাজানো ফেস্টিভ স্টোর থেকে আপনার পুজোর জন্য আবশ্যক সকল জিনিস পান। শুকনো ফল, গিফট প্যাক, মিষ্টি, বাড়ির জিনিস বা পরিষ্কার করার সামগ্রী ইত্যাদি যাই হোক না কেন, আপনার জিনিসপত্র মজুদ করার জন্য ফেস্টিভ স্টোরে গেলেই হবে।