অ্যাডভেঞ্চারকে আনলক করতে Amazon.in ভূমিকা  

২০২৩-এর ১২ থেকে ১৭ ডিসেম্বর, অ্যাডভেঞ্চারকে আনলক করতে Amazon.in নিয়ে এসেছে  ট্রাভেল ফিয়েস্তা। ফ্লাইট টিকিট এবং হোটেল বুকিংয়ের আকাশছোঁয়া দামের সমস্যার সমাধান।   অবশেষে বছরের সেই সময়, যেখানে ছুটির পরিকল্পনাগুলিতে বিশেষ অফারগুলি পেতে পারেন৷ ২ দিনের মধ্যে ৪-স্টার এবং তার উপরে র‍্যাঙ্কিং সহ, বাজেট-ফ্রেন্ডলি টপ-রেটেড ভ্রমণে সাহায্য প্রদান করবে। এছাড়াও,  Amazon Pay এর মাধ্যমে অর্থপ্রদান করার সময় বিশেষ অফার এবং ক্যাশব্যাক পাবেন গ্রাহকেরা।

আপনার শেষ মুহূর্তের ভ্রমণ পরিকল্পনার জন্য প্রস্তুত করা এতটা সুবিধাজনক ছিল না, যখন আপনি ফ্লাইট টিকিটে ১৫% পর্যন্ত ছাড় এবং Amazon Pay-এর মাধ্যমে হোটেল বুকিংয়ে ৪০% পর্যন্ত ছাড় উপভোগ করতে পারেন৷ স্টাইলিশ লাগেজ, বালিশ, কোমরের ব্যাগ, মাস্ক, জুতার ব্যাগ, ট্রাভেল পাউচ, অ্যাডাপ্টর, লাগেজ ট্যাগ, সিট কুশন সহ বিভিন্ন জিনিসে এক্সক্লুসিভ ডিলের পাশাপাশি প্রাইম সদস্যরা অ্যামাজন পে আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে কেনাকাটায় করলে ৫% ক্যাশব্যাক এবং নন-প্রাইম সদস্যদের জন্য ৩% ক্যাশব্যাক পেতে পারেন৷

লাস্ট-মিনিট জমকালোতার জন্য আপনার ওয়ান-স্টপ গ্ল্যাম শপ! স্কিন কেয়ার প্রোডাক্ট থেকে শুরু করে পারফিউম পর্যন্ত, Amazon.in গ্রাহকেরা পাবেন। Amazon.in-এর ট্রাভেল ফিয়েস্তার সাথে আপনার সৌন্দর্যের প্রয়োজনীয় জিনিস আপনার শেষ মুহূর্তের  পরিকল্পনাগুলি পূরণ করার জন্য তৈরি করা হয়েছে৷ ময়শ্চারাইজার, আইলাইনার, কাজল, প্রাইমার, পারফিউম, ফোল্ডেবল হেয়ার ড্রায়ার, মেকআপ কিট সহ বিভিন্ন জিনিস এক্সপ্লোর করুন আপনার ইম্প্রাম্পটু অ্যাডভেঞ্চারগুলিকে নির্বিঘ্ন করতে।