নতুন ফিচারের সাথে ভারতে বিক্রি শুরু হয়েছে গ্যালাক্সি এস২৪ সিরিজ 

স্যামসাং এর সম্প্রতি চালু করা গ্যালাক্সি এস২৪  সিরিজ, ভারতে বিক্রি শুরু হয়েছে। ‘মেড ইন ইন্ডিয়া’ গ্যালাক্সি এস২৪  আল্ট্রা, গ্যালাক্সি এস২৪ + এবং গ্যালাক্সি এস২৪  স্মার্টফোনগুলি ফোনের সবচেয়ে জরুরি ভূমিকা- যোগাযোগ, লাইভ ট্রান্সলেট, ইন্টারপ্রেটার, চ্যাট অ্যাসিস্ট, নোট অ্যাসিস্ট এবং ট্রান্সক্রিপ্ট অ্যাসিস্ট ফিচারগুলিকে উন্নত করে এবং পুনরায় সংজ্ঞায়িত করে৷ স্যামসাং কীবোর্ডে তৈরি এআই হিন্দি সহ ১৩টি ভাষায় রিয়েল-টাইমে বার্তা অনুবাদ করতে পারে। এছাড়া গাড়িতে, অ্যান্ড্রয়েড অটো অটোমেটিক্যালি আগত বার্তাগুলির সামারি করবে, উত্তর এবং ক্রিয়াগুলির পরামর্শ দেবে৷      

গ্যালাক্সি এস২৪  সিরিজ ভারতে স্যামসাং -এর নয়ডা কারখানায় তৈরি করা হয়েছে। স্যামসাং গ্যালাক্সি এস২৪  সিরিজের জন্য রেকর্ড প্রি-বুকিং পেয়েছে। উন্নত সার্চ ফলাফল দেখতে ব্যবহারকারীরা গ্যালাক্সি এস২৪-এর স্ক্রিনে বৃত্তাকার, হাইলাইট, স্ক্রাইবল বা যেকোনো কিছুতে ট্যাপ করতে পারে। গ্যালাক্সি এস২৪ সিরিজের প্রোভিজ্যুয়াল ইঞ্জিনটি এআই-চালিত বৈশিষ্ট্যের সম্পূর্ণ সেট, যা  ফটো ক্যাপচারের বিভাগকে আরো উন্নত করেছে।

এছাড়া ৫এক্স অপটিক্যাল জুম লেন্স সহ, ৫০এমপি সেন্সরের সাথে কাজ করে ২এক্স, ৩এক্স, ৫এক্স এবং ১০এক্স ১০ ম্যাগনিফিকেশন পর্যন্ত জুম লেভেলে অপটিক্যাল-গুণমানের পারফরম্যান্স, ইন্সট্যান্ট স্লো-মো,  তিনটি গ্যালাক্সি এস২৪ মডেলেই, ১-১২০ এইচজেড (Hz) রিফ্রেশ রেট, গ্যালাক্সি এস২৪ ২৬০০এনআইটি ব্রাইটনেস, বড় ডিসপ্লে সহ বিভিন্ন সুবিধাযুক্ত রয়েছে। গ্যালাক্সি এস২৪ আল্ট্রা এবং গ্যালাক্সি এস২৪+ ক্রয়কারী গ্রাহকরা ১২০০০ মূল্যের সুবিধা পাবেন, এবং যারা গ্যালাক্সি এস২৪  কিনেছেন তারা ১০০০০ মূল্যের সুবিধা পেতে পারেন৷ এস২৪ সিরিজ কেনার ক্ষেত্রে গ্রাহকরা ২৪ মাস পর্যন্ত নো কস্ট ইএমআইও সুবিধা পাবেন।