ভারতে এমটিভি-তে মোটোস্টার নিয়ে এল ক্যাস্ট্রল পাওয়ার-১

ভারতের শীর্ষস্থানীয় পারফরম্যান্স লুব্রিকেন্ট ব্র্যান্ড ক্যাস্ট্রল পাওয়ার-ওয়ান আইকনিক রিয়েলিটি শো-গুলির ব্র্যান্ড নেটওয়ার্ক ভায়াকম-১৮ ও রজনী একাডেমি ফর কম্পিটিটিভ রেসিং (RACR)-এর সঙ্গে মিলিত হয়ে এমটিভি-তে আনতে চলেছে ‘ক্যাস্ট্রল পাওয়ার-ওয়ান প্রেজেন্টস ইন্ডিয়াস আলটিমেট মোটোস্টার’ প্রতিযোগিতা। ভায়াকম-১৮-এর নেটওয়ার্ক সেলসের হেড মহেশ শেঠি জানান, যে এই রিয়ালিটি শো ভারতের আপামর প্যাশনেট মোটরসাইকেল চালকদের উৎসাহ দেবে।

ক্যাস্ট্রল ইন্ডিয়া লিমিটেড দ্বারা সমর্থিত এই অনন্য উদ্যোগটির লক্ষ্য ভারতে রেসিং প্রতিভাকে বিকশিত করা ও মোটো-রেসিংয়ের প্রতি দেশের আবেগ জাগানো। এই মোটো রেসিং প্রতিযোগিতায় উৎসাহীদের রেসট্র্যাকে পরীক্ষা দিতে হবে। অডিশনের পরে অংশগ্রহণকারীরা RACR থেকে পেশাদার প্রশিক্ষণ পাবেন। চূড়ান্ত পর্বে বিজয়ীদের ইউরোপে এলসিআর হন্ডা ক্যাস্ট্রল মোটো জিপি রেসিং টিমে প্রশিক্ষণের সুযোগ দেওয়া হবে। বিখ্যাত অভিনেতা করণ কুন্দ্রা সিরিজ পরিচালনা করবেন। উচ্চাকাঙ্ক্ষী রেসাররা মাইক্রোসাইটে প্রবেশ প্রক্রিয়া সম্পর্কে জানতে পারবেন। রেজিস্ট্রেশনের পর, অংশগ্রহণকারীদের মুম্বই, দিল্লি, কলকাতা এবং চেন্নাইতে আঞ্চলিক অডিশন নেওয়া হবে।

ক্যাস্ট্রল ইন্ডিয়া লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর সন্দীপ সাংওয়ান বলেছেন, “ক্যাস্ট্রল পাওয়ার-ওয়ান এমটিভিতে ভারতের আলটিমেট মোটোস্টার নিয়ে আসতে চলেছে। এই প্ল্যাটফর্ম মোটরসাইকেল উৎসাহীদের একত্রিত করে, তাদের দক্ষতা প্রদর্শনে সাহায্য করবে।” এলসিআর হন্ডা ক্যাস্ট্রল মোটো জিপি টিমের লুসিও সেসিনেলো বলেন, “এই সহযোগীতায় আমরা আল্টিমেট এমটিভি মোটোস্টার-এর অনুসন্ধান করতে চলেছি। ভারতে রেসিং ল্যান্ডস্কেপ আরও উন্নত করার প্রতিশ্রুতিতে এই উদ্যোগ।“