ভারতে কৌশলগত ব্যবসার স্থানান্তর করতে চলেছে কোকা-কোলা

টিসিসিসি-এর সহযোগী প্রতিষ্ঠান, এইচসিসিবি হিন্দুস্তান কোকা-কোলা বেভারেজ প্রাইভেট লিমিটেড ভারতের তিনটি অঞ্চলে বোতলজাতকরণ কার্যক্রম স্থানান্তর করার ঘোষণা করেছে। মুন বেভারেজ প্রাইভেট লিমিটেড উত্তর-পূর্ব বাজারের মালিকানা এবং পরিচালনা করার পাশাপাশি পশ্চিমবঙ্গের অঞ্চলগুলি নির্বাচন করবে। বর্তমানে, এই কোম্পানি দিল্লি এবং উত্তর প্রদেশের অঞ্চলগুলিতে পরিচালনা করছে।

গ্রাহক এবং সিস্টেম সহযোগীদের সমস্ত অসুবিধা দূর করার লক্ষ্যে, এইচসিসিবি নির্বিঘ্নে ব্যবসাটির রূপান্তর কার্যকর করতে অন্যদের সাথে সহযোগিতার জন্য প্রস্তুত হয়েছে। কোকা-কোলা ইন্ডিয়ার ইন্ডিয়া অপারেশনের ভাইস প্রেসিডেন্ট সুদীপ বাজোরিয়া বলেছেন, “আমাদের লক্ষ্য হল ভারতে আরও শক্তিশালী এবং দীর্ঘস্থায়ী স্থানীয় ব্যবসা তৈরি করা।”

এইচসিসিবি ইন্ডিয়ার সিইও হুয়ান পাবলো রদ্রিগেজ বলেছেন “কোকা-কোলা কোম্পানি একটি উল্লেখযোগ্য ব্যবসায়িক স্থানান্তর করেছে। এটি তার সিস্টেমকে ত্বরান্বিত করতে, বাজারের শেয়ার পেতে এবং স্থানীয় সম্প্রদায়ের কাছে আরও মূল্য যোগ করার জন্য ভারতের পানীয় শিল্পে বিনিয়োগ করার পরিকল্পনা করেছে। এই সিদ্ধান্তটি কোম্পানির দীর্ঘমেয়াদী বৃদ্ধির সম্ভাবনার পাশাপাশি স্কেল এবং ধারাবাহিকতার সম্ভাবনার উপর ভিত্তি করে গ্রহণ করা হয়েছে।”