ক্রিসমাসের আনন্দকে দ্বিগুণ করতে Amazon.in-এর আকর্ষণীয় অফার

কমফোর্টেবল অ্যাম্বিয়েন্স এবং ক্রিসমাস উৎসবকে আলোকিত করতে আপনার লিভিং স্পেসকে সাজিয়ে তুলুন। এই শীতে Amazon.in-এর হোম শপিং স্প্রী-এর সাথে আপনার বাড়িকে একটি কমফোর্টেবল এবং ইনভাইটিং রিট্রিটে পরিবর্তন করুন এবং গিজার, রুম হিটার এবং আরও বিভিন্ন শীতকালীন প্রয়োজনীয় জিনিসগুলিতে দুর্দান্ত অফার পান৷ হ্যাভেলস, লিভগার্ড, লুমিনাস এবং আরও অনেক কিছুর মতো টপ ব্র্যান্ডগুলি থেকে শীতকালীন প্রয়োজনীয় জিনিসগুলিতে মনোমুগ্ধকর ডিলগুলি বেঁছে নিন।

গ্রাহকরা সিআইটিআই ব্যাঙ্ক, কোটাক ব্যাঙ্ক, ব্যাঙ্ক অফ বরোদা এবং সহ অন্যান্য ব্যাঙ্কগুলি থেকে ১০% তাত্ক্ষণিক ব্যাঙ্ক ডিসকাউন্টের সাথে হোম, রান্নাঘর এবং আউটডোর প্রোডাক্টগুলিতে ৭০% পর্যন্ত ছাড় পেতে পারেন। Amazon.in-এ হোম শপিং স্প্রী ২০২৩-এর ১৬-১৯ই ডিসেম্বর পর্যন্ত লাইভ চলবে। বড়দিনের প্রয়োজনীয় জিনিসের উপর সেরা অফারের সাথে ক্রিসমাস কেক মোল্ড এবং অন্যান্য জিনিসে ৬০% পর্যন্ত ছাড়, বাড়ির সাজসজ্জার ওপর ৭০% পর্যন্ত ছাড়, রান্নাঘর এবং হোম অ্যাপ্লায়েন্সেসের উপর সেরা অফার থাকবে।

এছাড়া ওয়াটার কেটল, এলপিজি গ্যাস স্টোভ, রুম হিটার, গিজার, ইমারসিবল ওয়াটার হিটার, এবং ক্রীড়া এবং আউটডোরের অফারে থাকবে রাইডিং গ্লাভস, ফ্লিপ-আপ হেলমেট, গ্রাফাইট ব্যাডমিন্টন  সহ বিভিন্ন প্রোডাক্টে আকর্ষণীয় অফার।