চুপ থাকলেন নওয়াজউদ্দিন সিদ্দিকী, ভাইদের মধ্যে ভাগ করে দিলেন পৈতৃক সম্পত্তি

বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী সাব-রেজিস্ট্রার অফিসে পৌঁছে পৈত্রিক সম্পত্তির পাওয়ার অফ অ্যাটর্নি তুলে দিলেন ভাইয়ের নামে। এ ছাড়া তিন ভাইয়ের নামে সম্পত্তির উইলও করা হয় এদিন।

পৈতৃক সম্পত্তি বুধনার ভাইদের নামে উইল এবং পাওয়ার অফ অ্যাটর্নি কার্যকর করার পরে, তিনি গাড়িতে চড়ে দিল্লি চলে যান। এক ভাই প্রতিবাদ করলে পুলিশ তাকে আটক করে এবং পরে ছেড়ে দেয়।

বুধবার একটি গাড়িতে করে সাব-রেজিস্ট্রার অফিসে পৌঁছান বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী। তহসিল অ্যাডভোকেট প্রশান্ত শর্মা সহ তাঁর আইনজীবী ভাই আলমাসউদ্দিন সিদ্দিকী ইতিমধ্যে উপস্থিত ছিলেন। সাব-রেজিস্ট্রার পঙ্কজ জৈন তাঁর অফিসে পৌঁছে অভিনেতাকে তাঁর পাশের চেয়ারে বসিয়ে দেন। অভিনেতা সাব-রেজিস্ট্রারের সামনে দুটি প্রাক-প্রস্তুত নথিতে তার স্বাক্ষর জুড়ে দেন।

অ্যাডভোকেট প্রশান্ত শর্মা জানিয়েছেন, নওয়াজউদ্দিন তাঁর সমস্ত পৈত্রিক সম্পত্তির পাওয়ার অফ অ্যাটর্নি তাঁর ভাই অ্যাডভোকেট আলমাসউদ্দিনের নামে করে দিয়েছেন। এই সম্পত্তির সমস্ত অধিকার তিনি তার ভাইকে দিয়েছেন। দ্বিতীয় দলিলে তিনি তার সম্পত্তি উইল করেছেন। উইল অনুযায়ী যতদিন তিনি জীবিত থাকবেন ততদিন সম্পত্তিতে তার অংশের অধিকার থাকবে। তার পর পৈত্রিক সম্পত্তির অংশ তার ভাই আলমাসউদ্দিন সিদ্দিকী, মাজুদ্দিন সিদ্দিকী ও মিনহাজউদ্দিন সিদ্দিকীর নামে চলে যাবে। সাব-রেজিস্ট্রার অফিসে সমস্ত নথিতে স্বাক্ষর করার পরে, তিনি তার গাড়িতে উঠে দিল্লি চলে যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *