Mirae অ্যাসেট ক্যাপিটাল মার্কেটস ১,২৪০ কোটি টাকার মূলধন পেয়েছে

Mirae অ্যাসেট ক্যাপিটাল মার্কেটস দক্ষিণ কোরিয়ার সিউলের সদর দফতর থেকে ১,২৪০ কোটি টাকার মূলধন পেয়েছে, যা ভারতীয় বাজারের বিপুল বৃদ্ধির সম্ভাবনার প্রতি প্রধান দফতরের বিশ্বাসকে প্রতিফলিত করে। বর্তমানে Mirae অ্যাসেট ক্যাপিটাল মার্কেটস-এর মোট ৩,১৯০ কোটি টাকার তহবিল মূল্যে পৌঁছেছে।

Mirae Asset, m.Stock-এ তার প্রযুক্তি-চালিত পদ্ধতির মাধ্যমে ভারতীয় বাজারকে ব্যাহত করতে প্রস্তুত। সাম্প্রতিক ক্যাপিটাল ইনফিউশন দক্ষ স্বয়ংক্রিয় প্রক্রিয়া তৈরি করতে, আইটি অবকাঠামো উন্নত করতে এবং প্রাতিষ্ঠানিক ব্যবসা এবং বিনিয়োগ ব্যাংকিংয়ে অনুপ্রবেশ বাড়াতে তার ক্ষমতাকে শক্তিশালী করেছে।

জুলাই মাসের মার্জিন ট্রেডিং ফ্যাসিলিটি (eMargin) লঞ্চ করার পর থেকে m.Stock এক বছরে INR ১.৪ লক্ষ কোটি টাকা আয় করেছে, যার বুক সাইজ INR ২৭০ কোটি টাকারও বেশি।Mirae অ্যাসেট ক্যাপিটাল মার্কেটস (ভারত) প্রাইভেট লিমিটেডের চিফ অপারেটিং অফিসার এবং অ্যাডিশন্যাল ডিরেক্টর, রবিনসন ফ্রান্সিস বলেছেন, “অস্থির অর্থনৈতিক আবহাওয়া থাকা সত্বেও ভারতের স্থিতিশীলতার সাথে বৃদ্ধির সম্ভাবনা সুস্পষ্ট। সদর দফতর থেকে মূলধনের আধান ভারতের প্রতি প্রতিশ্রুতি, এবং ব্যবসায়িক মডেল, দল এবং উদ্ভাবনী আর্থিক সমাধানগুলিতে বিশ্বাসের প্রতিফলন ঘটিয়েছে।”