স্যামসাং এর নতুন বেস্পোক ডাবল ডোর রেফ্রিজারেটর উন্মোচন করেছে

স্যামসাং তার নতুন বেস্পোক ডাবল ডোর রেফ্রিজারেটরের রেঞ্জ চালু করেছে, যা আধুনিক ভারতীয় গ্রাহকদের জন্য ডিজাইন করা হয়েছে। বেস্পোক প্রিমিয়াম কোটা ভেরিয়েন্টে কনভার্টেবল ৫ ইন ১ এবং টুইন কুলিং প্লাস এর মতো ফিচারের সুবিধার সাথে এই পরিসরটি একটি ভিনটেজ আকর্ষণ এবং উষ্ণতা বৈশিষ্ট্যযুক্ত। বেস্পোক গ্লাস ভেরিয়েন্টটি সবচেয়ে ভালো ফ্রেশ+, স্মার্টথিংস এআই এনার্জি মোড এবং ওয়াই-ফাই-এর সুবিধা প্রদান করে। রেঞ্জটির দাম INR ৩০,৫০০ এর থেকে শুরু এবং সারা ভারত জুড়ে শীর্ষস্থানীয় পাইকারি দোকানে এবং Samsung.com-এ পাওয়া যাবে।

বেস্পোক প্রিমিয়াম কোটা ভেরিয়েন্ট দুটি রঙে পাওয়া যায় – Cotta Beige এবং Charcoal (দুটি রঙে) এবং Cotta Charcoal, যখন বেস্পোক গ্লাস ভেরিয়েন্ট দুটি রঙে পাওয়া যায় – ক্লিন হোয়াইট এবং পিঙ্ক গ্লাস (দুটি রঙে) এবং ক্লিন ব্ল্যাক গ্লাস। বেস্পোক ডাবল ডোর রেফ্রিজারেটরগুলি ভারত জুড়ে নেতৃস্থানীয় ইলেকট্রনিক পাইকারি দোকানে এবং স্যামসাং এর অনলাইন প্ল্যাটফর্ম, Samsung Shop-এ পাওয়া যাবে। বেস্পোক প্রিমিয়াম কোটা মডেলটি INR ৩০,৫০০থেকে INR ৪২,৫০০ টাকায় পাওয়া যায়, যেখানে বেস্পোক গ্লাস ভেরিয়েন্টটি INR ৫৪,০০০থেকে INR ৫৭,৮০০ দামের মধ্যে পাওয়া যাবে।

সৌরভ বৈশাখিয়া, সিনিয়র ডিরেক্টর, ডিজিটাল অ্যাপ্লায়েন্স বিজনেস, স্যামসাং ইন্ডিয়া, জানিয়েছেন, “বেস্পোক প্রিমিয়াম কোটা ভেরিয়েন্ট ঐতিহ্যবাহী কোটা ডিজাইনের প্রতি শ্রদ্ধা জানিয়ে, আধুনিক রান্নাঘরে পুরনোর সৌন্দর্যের ছোঁয়া যোগ করে।”