আমাজন ফ্যাশন ৮ ই থেকে ১৩ ডিসেম্বর ২০২৩ পর্যন্ত ১৩ তম সংস্করণ চালু করেছে

শীতের অগমনের সাথে সাথে আপনার ওয়ারড্রব রিফ্রেশ করার সময় এসেছে। এটি অ্যামাজন ওয়ারড্রোব রিফ্রেশ সেলের ১৩তম এডিশন। অ্যামাজন ৮-১৩ই ডিসেম্বর পর্যন্ত, এই ছয় দিনের কেনাকাটায় হিউসেন, লেভিস, ভেরো মোডা, অ্যাডিডাস, পুমা, ফসিল, টাইটান, আমেরিকান ট্যুরিস্টার, মোকোবারা, জিআইভিএ, ল্যাকমে, লোরেয়াল বিভিন্ন প্রোডাক্ট সহ আন্তর্জাতিক এবং দেশীয় ফ্যাশন ব্র্যান্ডে বিশেষ ডিল এবং অফারের প্রতিশ্রুতি দেয়।

ক্রিসমাস ব্রাঞ্চ এবং হাউস পার্টি থেকে শুরু করে বিবাহ, ট্রাভেল এস্কেপ এবং নববর্ষ উদযাপনের  পোশাককে বেঁছে নিতে এই সুযোগটি ব্যবহার করুন৷ ১২০০+ ব্র্যান্ড জুড়ে ৪৫ লক্ষ+ স্টাইল সহ বেঁছে নিন হাতব্যাগ, ঘড়ি, গহনা, সৌন্দর্যের প্রয়োজনীয় জিনিসপত্র। ফ্যাশন ফ্যানরা এক্সক্লুসিভ কালেকশনের সাথে রাত্রি ৮টার ডিল উপভোগ করতে পারবেন, এছাড়া ৩০% ছাড় সহ বিভিন্ন অফার পাবেন। যার মধ্যে ২০% পর্যন্ত ছাড়, শীর্ষ ব্র্যান্ডের কেনাকাটার সাথে বিনামূল্যে উপহার, সর্বনিম্ন ৭০% ছাড় ক্লিয়ারেন্স স্টোর সহ। 

ভাইস প্রেসিডেন্ট, অ্যামাজন ফ্যাশন, সৌরভ শ্রীবাস্তব, জানিয়েছেন, “আমরা অ্যামাজন ফ্যাশন আমাদের ওয়ারড্রোব রিফ্রেশ সেলের ১৩তম সংস্করণ উন্মোচন করতে পেরে আনন্দিত। এই বছরের সংস্করণটি শীর্ষস্থানীয় ব্র্যান্ডগুলির সাথে একটি উন্নত কেনাকাটার অভিজ্ঞতার প্রদান করতে প্রস্তুত।”