InsuranceDekho-এর লক্ষ ৩,৫০০ কোটি টাকার বার্ষিক প্রিমিয়াম রান-রেট অর্জন

InsuranceDekho ইক্যুইটি এবং ঋণের সমন্বয়ে তার সিরিজ A তহবিলে ১৫০ মিলিয়ন ডলারে উন্নীত হয়েছে। যা একটি ভারতীয় Insurtech কোম্পানির দ্বারা সর্বকালের বৃহত্তম সিরিজ A রাউন্ড। উল্লেখ্য, এই ইক্যুইটি রাউন্ডের নেতৃত্বে ছিল গোল্ডম্যান শ্যাক্স অ্যাসেট ম্যানেজমেন্ট এবং টিভিএস ক্যাপিটাল ফান্ড। অঙ্কিত আগরওয়াল এবং ইশ বাব্বরের উদ্যোগে ২০১৬ সালে যাত্রা শুরু করে InsuranceDekho।

প্রতিষ্ঠার পর থেকেই উল্লেখযোগ্য প্রিমিয়াম বৃদ্ধি পাওয়ায় কোম্পানিকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি। InsuranceDekho-এর লক্ষ হল চলতি বছরের মার্চ মাসের মধ্যে ৩,৫০০ কোটি টাকার বার্ষিক প্রিমিয়াম রান-রেট অর্জন। পণ্য ও প্রযুক্তির কার্যকারিতা বাড়াতে, স্বাস্থ্য ও জীবন বিভাগে নতুন প্রোডাক্ট লঞ্চ করতে, কোম্পানির মাইক্রো, স্মল অ্যান্ড মিডিয়াম এন্টারপ্রাইজ (MSME) বীমা ব্যবসা বৃদ্ধি করতে,  InsuranceDekho-এর নেতৃত্বে সুযোগগুলি নিতে হবে। 

InsuranceDekho-এর সিইও এবং সহ-প্রতিষ্ঠাতা অঙ্কিত আগরওয়াল বলেন, ভারত বীমার ক্ষেত্রে একটি বিপ্লবের দ্বারপ্রান্তে দাঁড়িয়ে আছে। আমরা এটা বলতে পেরে গর্ব বোধ করি  যে InsuranceDekho প্রত্যেক ভারতীয়র বীমা চাহিদা মেটাতে ভালো অবস্থানে রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *