Prep Ladder ভারতের নেতৃস্থানীয় চিকিৎসা প্রস্তুতি প্ল্যাটফর্ম

ভারতের অন্যতম শীর্ষস্থানীয় অনলাইন চিকিৎসা প্ল্যাটফর্ম Prep Ladder ঘোষণা করেছে যে সদ্য সমাপ্ত NEET PG 2023 পরীক্ষায় প্রথম ১০জনের মধ্যে ৮ জনই  Prep Ladder থেকে এসেছে। এই শীর্ষ ৮ জনের মধ্যে ১,২,৩,৪,৫,৬,৭,এবং ১০-ম স্থান অধিকার করেছে Prep Ladder-এর শিক্ষার্থীরা। উল্লেখ্য, এই NEET PG হল NBE (National Board of Examinations) দ্বারা পরিচালিত, MBBS স্নাতকদের জন্য একটি জাতীয় স্তরের যোগ্যতা অর্জনের পরীক্ষা।  এবং র‍্যাঙ্কিং পরীক্ষা। যার ফলে MBBS স্নাতকরা দেশের সরকারি ও বেসরকারি মেডিকেল ইনস্টিটিউটে স্নাতকোত্তর কোর্সে ভর্তি হতে পারবেন। 

ভারতের শীর্ষস্থানীয় মেডিকেল ফ্যাকাল্টি অনলাইন ভিডিও লেকচার, স্ব-ব্যাখ্যামূলক ডিজিটাল নোট,  QBank নেক্সট সংস্করণের মাধ্যমে Prep Ladder লার্নার্সকে বিস্তৃতভাবে টিউটর করে। যা মক টেস্ট সিরিজের মাধ্যমে সাম্প্রতিক পরীক্ষার প্যাটার্ন অনুসারে ৭০% ক্লিনিকাল-ভিত্তিক প্রশ্ন গুলি তৈরি করে দেয়। 

PrepLadder’s লার্নার্সের ব্যতিক্রমী ফলাফলই তাঁদের কার্যকরী শিক্ষণ পদ্ধতির একটি প্রমাণ। PrepLadder মেডিকেল পিজি প্রার্থীদের জন্য আকর্ষক ভিডিও লেকচার এবং অধ্যয়নের বিষয়বস্তুর মাধ্যমে একটি সরলীকৃত শেখার অভিজ্ঞতা প্রদান করে।