টাটা মোটরস এবং Inchcape plc থাইল্যান্ডে বাণিজ্যিক যানবাহনের শ্রেষ্ঠত্বের একটি নতুন যুগের পথ প্রশস্ত করছে

বিশ্বের অন্যতম অটোমোবাইল প্রস্তুতকারক Tata Motors, থাই বাজারে বাণিজ্যিক যানবাহন সরবরাহের সিদ্ধান্ত পুনরায় নিশ্চিত করেছে। কোম্পানি ডিস্ট্রিবিউটর Inchcape-এর সঙ্গে মিলে ঘোষণা করেছে যে এটি থাইল্যান্ড জুড়ে বাণিজ্যিক যানবাহনের বিক্রয় এবং পরিষেবা দেওয়া শুরু করেছে। কোম্পানিটি নিউ-এজ ট্রাক লঞ্চ করেছে, যার মধ্যে রয়েছে Tata Super Ace, Tata Ultra T.9, Tata Ultra T.14 এবং Tata Prima 5038.S। টাটা প্রোটেক্ট এবং টাটা ওকে-র পরিষেবাও চালু করেছে।

থাইল্যান্ডে বাণিজ্যিক যানবাহনের পরিষেবা বাড়াতে এবছর এপ্রিল মাসে, Tata Motors, Inchcape plc-এর সঙ্গে স্ট্র্যাটেজিক পার্টনারশিপ করেছে। থাইল্যান্ড জুড়ে পরিষেবা নিশ্চিত করতে Inchcape plc থাইল্যান্ডে ১৩টি কাস্টোমার টাচপয়েন্ট তৈরি করবে, যা বিক্রয়, পরিষেবা এবং খুচরা যন্ত্রাংশ সরবরাহের বিষয়ে গ্রাহকদের সাহায্য করবে। টাটা মোটরস কমার্শিয়াল ভেহিকেলসের ইন্টারন্যাশনাল বিজনেসের হেড মিঃ অনুরাগ মেহরোত্রা বলেন, “টাটা মোটরস বাণিজ্যিক যানবাহনের উৎপাদনশীলতা, সংযোগ, নিরাপত্তা এবং কর্মক্ষমতার নিশ্চিত করে। Inchcape-এর সঙ্গে যৌথভাবে আমরা থাই-বাজারে পরিবহন ব্যবস্থায় পরিবর্তন আনতে চাই।“Inchcape-এর পরিচালক মিঃ চার্নচাই মহন্তাকুন বলেন, “টাটা মোটরস এবং Inchcape থাইল্যান্ডে ছোট-বড় সব রকমের ট্রাক সরবরাহ করবে। আমরা থাই লজিস্টিক এবং বাণিজ্যিক যানবাহন শিল্পে বিপ্লব ঘটাতে প্রস্তুত।”

শুরুতে, Inchcape শিল্পের বিভিন্ন প্রয়োজনীয়তা মেটাতে Tata Super Ace, Tata Ultra T.9, Tata Ultra T.14 এবং Tata Prima 5038.S অফার করবে। এই গাড়িগুলি থাইল্যান্ডের জন্য উপযুক্ত। সেরা-ইন-সেগমেন্ট পারফরম্যান্স, জ্বালানি দক্ষতা, নির্ভরযোগ্যতার পরিচায়ক।